pruduct banner

স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো প্রাণ আরএফএল

স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো প্রাণ আরএফএল

Published on: 21st April, 2021

করোনাভাইরাস আক্রান্ত রোগীদের জন্য বাংলাদেশের বৃহত্তম বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র ‘ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপতাল’-এ কর্মরত স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার জন্য সুরক্ষা সামগ্রী হিসেবে হ্যান্ড রাব ও বিশুদ্ধ খাবার পানি দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ আরএফএল। 

আজ বুধবার প্রাণ-আরএফএল গ্রপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল হাসপাতালের পরিচালক ব্রিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের কাছে এ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

কামরুজ্জামান কামাল বলেন, 'করোনাভাইরাস মোকাবিলার লড়াইয়ে প্রথম থেকেই বিভিন্ন ভাবে দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে প্রাণ আরএফএল। এরই অংশ হিসাবে এবার ডিএসসিসি কোভিড হাসপাতালের কর্মরত স্বাস্থ্যকর্মীদের জন্য নিজস্ব উৎপাদিত অ্যাকটিভো ব্রান্ডের হ্যান্ড রাব ও প্রাণ ড্রিংকিং ওয়াটার প্রদান করা হলো। যারা জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারির সময় পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন তাদের প্রতি সম্মান জানিয়ে এ উদ্যোগ নেওয়া হয়েছে।'  

 

ডিএনসিসি কোভিড হাসপাতালকে সুরক্ষা সামগ্রী প্রদান করায় প্রাণ আরএফএল গ্রপকে ধন্যবাদ জানান হাসপাতালের পরিচালক ব্রিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন ।

উল্লেখ্য, গত বছরের মার্চে দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হলে উপার্জনের পথ হারিয়ে বিপাকে পড়ে অনেক অসহায় পরিবার। প্রাণ আরএফএল গ্রপের পক্ষ থেকে প্রায় ৭০ হাজার পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তর, ঢাকা, চট্টগ্রাম ও ভোলার ১৫টি হাসপাতালে মাস্ক, পিপিই হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও করোনার নমুনা সংগ্রহের বুথ প্রদান করে গ্রপটি।

News and Events

12th September, 2021

পরিবেশের সুরক্ষায় প্লাস্টিকপণ্য পুনঃব্যবহার বা রিসাইক্লিংয়ে জোর দিচ্ছে দেশের শীর্ষস্থানীয়... read more

12th September, 2021

Collecting about 30,000 metric tonnes of waste plastic, the company is producing 26,000 metric... read more